chandpurreport 1026

সভাপতি পদে হাবিবুর রহমান বেগ-এর প্রার্থীতা ঘোষণা

হাইমচর ব্যুরোঃ

হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুর রহমান বেগ সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেছেন। তিনি একাধারে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। তারই ধারাবাহিকতায় তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সমর্থনে তিনি এ প্রার্থীতা ঘোষণা করেন।

১ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে হাবিবুর রহমান বেগ এ ঘোষণা দেন। এতে উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপুর সঞ্চালনায় হাবিবুর রহমান বেগ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের বৃহত্তম একটি রাজনৈতিক দল হওয়া সত্ত্বেও সর্বসাধারণের কাছে এ দলটি আস্থা হারাতে বসেছে। অনুপ্রবেশকারীরা উইপোকার দলের সুনাম ধ্বংস করে দিচ্ছে। দীর্ঘ ২০ বছর হাইমচরে কোনো সম্মেলন হচ্ছে না। এতে করে তৃণমূলে দল হারিয়েছে তার ঐতিহ্য, অনুপ্রবেশকারীরা লুটে নিচ্ছে এর সর্বস্ব।

তাই অনুপ্রবেশকারীদের ছাটাই করে দুঃসময়ের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সম্মান দিয়ে নতুন কমিটি গঠনের লক্ষে আমি সভাপতি পদে প্রার্থী হতে যাচ্ছি।

diabeties gloco care

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি জিএম জহির, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, প্রচার সম্পাদক সম্পাদক সবুজ হোসাইন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, রুবেল হোসেন সহ অন্যরা।

 81 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন