আওয়ামী লীগের সম্মেলন

হাইমচরে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শাহাদাৎ সরকারের প্রার্থিতা ঘোষণা

হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ সরকার সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেছেন।

তিনি হাইমচর ইউনিয়নে ছাত্রলীগের দায়িত্ব পালন করেন। ২০১১ ও ২০১৬ সালে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক বিজয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সমর্থনে তিনি এ প্রার্থীতা ঘোষণা করেন।

আজ সন্ধ্যায় (৭ ডিসেম্বর) উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে শাহাদাৎ সরকার এ ঘোষণা দেন। এতে উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপুর সঞ্চালনায় তিনি বলেন- বাংলাদেশ আওয়ামী লীগ দেশের বৃহত্তম একটি রাজনৈতিক দল হওয়া সত্ত্বেও সর্বসাধারণের কাছে এ দলটি আস্থা হারাতে বসেছে। অনুপ্রবেশকারীরা উইপোকার মত দলের সুনাম ধ্বংস করে দিচ্ছে। দীর্ঘ ২০ বছর হাইমচরে কোনো সম্মেলন হচ্ছে না। এতে করে তৃণমূলে দল হারিয়েছে তার ঐতিহ্য, অনুপ্রবেশকারীরা লুটে নিচ্ছে এর সর্বস্ব।

তাই অনুপ্রবেশকারীদের ছাটাই করে দুঃসময়ের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সম্মান দিয়ে নতুন কমিটি গঠনের লক্ষে আমি সভাপতি পদে প্রার্থিতা ঘোষণা করছি।

ibn sina diabeties

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি জিএম জহির, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, দপ্তর সম্পাদক শরীফ হোসাইন, প্রচার সম্পাদক সম্পাদক সবুজ হোসাইন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, রুবেল হোসেন, আবুল কালাম আজাদ রাসেল, সোলাইমান মিয়া সহ অন্যরা।

 71 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন