chandpurreport 1190

কচুয়ায় হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন

ওমর ফারুক সায়েম, কচুয়া প্রতিনিধি :
শায়খ আব্দুল হক ফাউন্ডেশন বাংলাদেশ-এর উদ্যোগে চাঁদপুর জেলাব্যাপি হিফজুল কুরআন প্রতিযোগিতা-২০২৩ এর আয়োজন করে।

মঙ্গলবার দুপুরে উপজেলার পৌরসভাধীন বালিয়াতলী হাজী আব্দুল জলিল হাফিজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় চাঁদপুর জেলাধীন বিভিন্ন ৫৩টি হাফিজিয়া মাদ্রাসার প্রায় ৩শতাধিক ছাত্ররা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, শায়খ আব্দুল হক ফাউন্ডেশন, বাংলাদেশ এর চেয়ারম্যান ও উপমহাদেশের প্রখ্যাত হাফেজে কুরআন উস্তাযুল হুফ্ফাজ শায়খ আব্দুল হক ও মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন, বাংলাদেশ এর চেয়ারম্যান শায়খ নেছার আহমাদ আন নাছিরী।

প্রতিযোগিতা শেষে বালিয়াতলী হাজী আব্দুল জলিল হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতার সভাপতি হাজী আব্দুল জলিলের সভাপতিত্বে ও একই মাদ্রাসার পরিচালক হাফেজ ক্বারী মোহাম্মদ শরিফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী সভা। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জামেয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম পীরে কামেল মাওলানা আবু হানিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিশ্চিন্তপুর কামিল মাদ্রাসার হেড মুহাদ্দিস আল্লামা নুরুজ্জামান। আলোচনা শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেন- হাজীগঞ্জ উপজেলার আল ইহসান মাদ্রাসার ছাত্র যথাক্রমে সোহান ও জাবের হোসেন। তৃতীয় স্থান অধিকার করেন কচুয়া উপজেলা আকিয়ারা মাদ্রাসার ছাত্র ইয়াছিন।

ibn sina diabeties

উক্ত নুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াতলী হাজী আব্দুল জলিল হাফিজিয়া মাদ্রাসায় সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন, অত্র মাদ্রাসার উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী শরিফুল ইসলাম(মিঠু) প্রমুখ।

এমআরআর/রিপোর্ট/সায়েম

 17 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন