chandpurreport 1193

চাঁদপুরে শেখ রাসেল কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

সাদ্দাম হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট :

আগামী ৭-৮ ফেব্রুয়ারি চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শেখ রাসেল কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির আহবায়ক ও জেলা স্বেচ্ছাসেবক লীগ ক্রীড়া সম্পাদক আব্দুল মবিন জনি।

এ ব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক ফেরদাউস মোর্শেদ জুয়েল বলেন ‘গড়বো মোরা সংগঠন, করবো মোরা উন্নয়ন’ এ স্লোগান ধারণ করে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে চাঁদপুরের সবচাইতে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট। তিনি জানান, চাঁদপুরের সকল উপজেলা থেকে দু’টি করে দল এ টুর্নামেন্টে অংশ নেবে। প্রতি দলে খেলোয়াড় থাকবে দু’জন।

চাঁদপুরের ৮ উপজেলা থেকে ২টি করে মোট ১৬টি দল অংশগ্রহণ করবে। চাঁদপুর জেলার বাইরের কোনো খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবে না, এমনকি জাতীয় পর্যায়ের কোনো খেলোয়াড়ও এ টুর্নামেন্টে অংশ নিতে পারবেন না। ৪ ফেব্রুয়ারির মধ্যে খেলোয়াড় লিস্ট জমা দিতে হবে। প্রত্যেক উপজেলার জন্য আলাদা জার্সি পরিধান করতে হবে।

ibn sina piles

এক দলের খেলয়াড় অন্য দলে খেলতে পারবে না। প্রত্যেক উপজেলা থেকে স্বেচ্ছাসেবক লীগ, চাঁদপুর জেলার ২ জন নেতা টিম লিডারের দায়িত্ব পালন করবে। এম এ মবিন জনি -01717-588005, রাসেল আহমেদ -01715-132446 আয়োজনে শেখ দাদন বিন আলমগীর, 01956-591925 ইঞ্জিঃ রুবাইত আহমেদ উংস 01794-666056 যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করতে বলা হয়েছে।

 18 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন