হাজীগঞ্জে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৮৬ শিক্ষার্থীকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :
ভালো ফলাফলের পর গুণীজনদের কাছে সংবর্ধিত হয়ে খুশি এসএসসিতে জিপিএ ফাইভ পাওয়া ২৮৬ জন কৃতি শিক্ষার্থী।

টানা তৃতীয়বারের মতো মেধাবী শিক্ষার্থীদের নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে চাঁদপুরে হাজীগঞ্জ পৌর কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে মালেক গাজী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় পৌর ভবন প্রাঙ্গণে মনমুগ্ধকর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সে বক্তৃতা করেন সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম। তিনি বলেন, বিজ্ঞান ও প্রযুক্তির জগতে টিকে থাকতে হলে ভালো ফলাফল করতে হবে। আর শিক্ষার্থীদের জন্য এটি একটি স্বীকৃতি। আর শিক্ষার্থীদের শুধু সংবর্ধনা দিলেই হবে না এই শিক্ষার্থীরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে তাদের পৌরসভা ও উপজেলা পরিষদ থেকে সহযোগিতা করতে হবে।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে পৌরসভর আটটি প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ১৮৬ বালিকা ও ১০০ বালক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা স্মারক ও সনদ তুলে দেন অতিথিবৃন্দ।

ibn sina diabeties

শিক্ষক জাহিদ হাসানের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মো. ফয়সাল আহমেদ। বক্তৃতা করেন , হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, মালেক গাজী ফাউন্ডেশনের প্রতিষ্ঠা মো. বাবর গাজী, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, বলাখাল জে এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম ও হাজীগঞ্জ পাইলট বালিকা হাইস্কুলের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন।

শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন বলাখাল জে এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের শিক্ষার্থী মেজবাহুল মোকার্রিম ও বলাখাল চন্দ্রবান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন রহমান।

হাজীগঞ্জ পৌর এলাকার আটটি প্রতিষ্ঠানের ১৮৬ বালিকা ও ১০০ বালক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা স্মারক ও সনদ তুলে দেন অতিথিরা। ওই সময় মালেক গাজী ফাউন্ডেশনের সদস্য সাদেক গাজী, হাজীগঞ্জ পৌরসভার প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলর ও পৌর কার্যলয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 24 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন